ডাচ-বাংলার এটিএম বুথে ডাকাতি, ১ কোটি ৮৪ লাখ টাকা লুট

ডাচ-বাংলার এটিএম বুথে ডাকাতি, ১ কোটি ৮৪ লাখ টাকা লুট

অনলাইন খবর ডটকমঃ


 

গাজীপুরের কালিয়াকৈরে ডাচ-বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাক এটিএম বুথে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার রাত ৩টার দিকে ডাকাতরা ১ কোটি ৮৪ লাখ টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হরিণহাটি এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে ডাচ-বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাক এটিএম বুথে বুধবার রাত ৩টার দিকে মানিপ্লান্ট নামের একটি প্রতিষ্ঠান টাকা রাখতে আসে। তাদের বহনকারী মাইক্রোবাস থেকে টাকা ভর্তি দুইটি ট্রাঙ্ক তারা ওই বুথের মধ্যে নিয়ে যায়।

এসময় গানম্যান, নিরাপত্তাকর্মীসহ ব্যাংকের ৭ জন কর্মকর্তা উপস্থিত ছিলেন। ঠিক তখন অপর একটি পিকআপ নিয়ে ১০/১২ জন দুর্বৃত্ত ওই বুথে হামলা চালায়। তারা নিরাপত্তকর্মীদের মারধর করে ১ কোটি ৮৪ লাখ টাকা ভর্তি দুটি ট্রাঙ্ক লুট করে নিয়ে যায়।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই তিনিসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বুথের কর্মকর্তাদের দাবি দুর্বৃত্তরা ১ কোটি ৮৪ লাখ টাকা লুট করে নিয়ে গেছে। তবে তাদের কথায় অসঙ্গতি রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রাথমিকভাবে এক কোটি দুই লাখ টাকা লুট হয়েছে বলে ধারণা করা হলেও হিসেব করে দেখার পর সঠিক সংখ্যা জানা যাবে বলে জানান ওসি। তিনি বলেন, ডাকাতির এই ঘটনায় ওই বুথে দায়িত্বরত লিয়াকত হোসেন নামের এক নিরাপত্তকর্মী আহত হয়েছেন। মানিপ্ল্যান্টের কর্মকর্তারা এ ঘটনায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ওসি।

Comments

comments