এবার ক্যাটরিনা সালমানের সঙ্গে গোপন মিটিং নিয়ে যা বললেন

এবার ক্যাটরিনা সালমানের সঙ্গে গোপন মিটিং নিয়ে যা বললেন

অনলাইন খবর ডটকমঃ


 

সকল জল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত রণবীর ও ক্যাটরিনার প্রণয়ের সমাপ্তি ঘটেছে। এরমধ্যে খবর রটেছে, ব্রেকআপের কারণ নাকি সালমান খান! এমনকি মধ্যরাতে সালমানের সঙ্গে গোপন সাক্ষাৎও করেছেন ক্যাট!

অনেকেই বলছেন আলি আব্বাস জাফরের জন্মদিনের পার্টিতে নাকি প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে পরামর্শ করেই এই সিদ্ধান্ত নিয়েছেন ক্যাট সুন্দরী। এ সব নিয়ে যথেষ্ট বিব্রত নায়িকা অবশেষে মুখ খুলেছেন তিনি। তা এ নিয়ে কি বলেছেন ক্যাটরিনা? আদৌ কি সালমানের সঙ্গে কোনও পরামর্শ তিনি করেছিলেন? নাকি সবটাই বলিউডি গসিপ?

নিজের মুখপাত্রকে দিয়ে ক্যাটরিনা বলালেন, ‘আলি আব্বাস ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু। তার জন্মদিনে প্রত্যকবারের মতোই ক্যাটরিনা হাজির ছিলেন। সেখানে সালমানও ছিলেন। কিন্তু তাঁদের মধ্যে কোনও গোপন মিটিং হয়নি। সকলকে অনুরোধ করছি তারকাদের ব্যক্তিগত জীবনকে সম্মান করুন। এমন ধরনের গুজব ছড়াবেন না।’

আসলে সালমানের সঙ্গে বিচ্ছেদের পরও ক্যাটরিনা বারবার বলেছেন, দু’জনের সম্পর্ক তিক্ত তো হয়ইনি, বরং সুন্দর বন্ধুত্ব রয়েছে দু’তরফে। যে দিন কথাবার্তা হয় দু’জনের, ঘটনাচক্রে সে দিনই অনুরাগ বসুর জাগ্গা জাসুস ছবিতে শুটিং করা বন্ধ করেছিলেন ক্যাটরিনা। তাই ক্যাটরিনার মুখপাত্র যাই বলুন না কেন, বলি মহল এখনও এ জল্পনাতেই সরগরম।

Comments

comments