যে কারনে শাহরুখকে বাবা বলে মানতে চান না আরিয়ান!

যে কারনে শাহরুখকে বাবা বলে মানতে চান না আরিয়ান!

অনলাইন খবর ডটকমঃ


 

খবরটি শুনলে আপনার চোখও কপালে উঠবে। কেন না, এমন খবর এর আগে কখনোই শুনেননি। সে-ও আবার বলিউড বাদশা শাহরুখ খানকে ঘিরে। ভাবছেন কি এমন খবর! খবর হচ্ছে, শাহরুখ পুত্র আরিয়ান নাকি শাহরুখকে বাবা বলে মানতে চান না! সে কি! এখনই চমকে গেলেন?

চমকে যাওয়াটাই স্বভাবিক। কেন না, বলিউড বাদশা, কিং খান— কত রকমের বিশেষণে তিনি ভূষিত। তার, বা তার পরিবারের সঙ্গে সামান্যও পরিচয় আছে যার তিনিও নিজেকে শাহরুখের

ঘনিষ্ঠ বলে জনসমক্ষে গর্ব করে বেড়ান। অথচ সেই শাহরুখেরই ছেলে আরিয়ান নাকি সমাজে নিজেকে শাহরুখের ছেলে বলে কিছুতেইপরিচয় দিতে চান না! এখন চোখ মুখ খিচিয়ে জানতে চাচ্ছেন, কে বলছেন এ কথা? বলছেন খোদ শাহরুখই। কিন্তু শাহরুখকে নিজের বাবা বলতে বাধা কোথায় আরিয়ানের?

নিজের নতুন ছবি ‘ফ্যান’-এর প্রচারে এসে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন শাহরুখ। সেখানেই প্রসঙ্গত তিনি বলেন, ‘আরিয়ান নিজেকে আমার সন্তান বলে স্বীকার করতে চায় না, কারণ ও চায় না যে শাহরুখ খানের ছেলে হিসেবে ওকে কেউ অন্য চোখে দেখুক। এই কারণেই ওকে বিদেশে পড়তে পাঠিয়েছিলাম, যাতে ও একটা স্বাভাবিক শৈশব যাপন করতে পারে।’

আরিয়ানের এই প্রচেষ্টা সত্যিই প্রশংসনীয়। সেলিব্রিটি-সন্তান হিসেবে বিশেষ সম্মান যে তিনি চাইছেন না তাতে বোঝা যায়, সাধারণ মানুষের থেকে দূরত্ব বাড়াতে তিনি রাজি নন।

 

Comments

comments