ত্রিমুখী সংঘর্ষে নড়াইলে আহত ১০

ত্রিমুখী সংঘর্ষে নড়াইলে আহত ১০

অনলাইন খবর ডটকমঃ


 

নড়াইলের কালিয়া উপজেলার বাঐসোনা ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক এবং পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবল ফারুক হোসেনসহ কমপক্ষে ১০জন আহত হয়েছেন।

সোমবার রাত ৯টায় চরকেকানিয়া এলাকায় এ ঘটনা ঘটে।   পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার কালিয়া উপজেলার বাঐসোনা ইউনিয়নে নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফোরকান মোল্যা এবং স্বতন্ত্র প্রার্থী (আওয়ামীলীগ বিদ্রোহী) চুন্নু শেখের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।

এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে ত্রিমুখী সংঘর্ষ বাঁধে। ফোরকান মোল্যা অভিযোগ করে বলেন, ডুমুরিয়া থেকে চরডুমুরিয়া যাওয়ার পথে চুন্নু শেখের সমর্থকেরা আমার সমর্থকদের ওপর হামলা চালায়। এ সময় মোটরসাইকেল ভাংচুরসহ সমর্থকদের মারধর করা হয়। এ অভিযোগ অস্বীকার করে চুন্নুর সমর্থকেরা বলেন, ফোরকান মোল্যার সমর্থকেরা প্রথমে আমাদের ওপর হামলা চালায়।

এমনকি নির্বাচনী উঠান বৈঠকেও আমাদের ওপর হামলা চালিয়ে ব্যাপক তাণ্ডব সৃষ্টি করে।    নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জায়াদুল হক বলেন, কনস্টেবল ফারুক হোসেনের মাথায় ইটের আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

Comments

comments