নিজের ইচ্ছেতে নয়, মায়ের অনুরোধ রক্ষা করতেই বিয়ে করেছেন প্রীতি!

নিজের ইচ্ছেতে নয়, মায়ের অনুরোধ রক্ষা করতেই বিয়ে করেছেন প্রীতি!

অনলাইন খবর ডটকমঃ


 

অনেক হুট করেই বিয়েটা সেরেছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। বলা যায় লুকোচুরির বিয়ে। যা নিয়ে বলিউডজুড়ে চলছে তুমুল হৈ চৈ। চারদিকে যখন এ নিয়ে গবেষণা, তখন প্রীতি জিনতা বললেন, নিজের নয়, মায়ের অনুরোধ রক্ষা করতেই বিয়ে করেছেন তিনি।

গত মাসেই প্রীতির বিয়ে নিয়ে যখন মিডিয়ায় খুব হৈচৈ পড়ে গিয়েছিল, তখন প্রীতি বিয়ের খবর নিয়ে বেশ চটেছিলেন। বলেছিলেন বিয়ে যখন তিনি বরবেন,  তখন সবাইকে জানিয়েই বিয়ে করবেন। তাহলে এখন লুকিয়ে কেন বিয়ে করলেন! এমন প্রশ্ন স্বাভাবিকভাবেই সবার মাঝে ঘুরছে।

সেসময় বিয়ে নিয়ে প্রীতি বলেছিলেন, ‘আমি আসলে সত্যিই বলছি, আমার বিয়ে নিয়ে মানুষই বেশি জানে। তারা আমার বিয়ের তারিখ পর্যন্ত ঠিক করে ফেলেছে! এমনকি কোথায় কখন বিয়ে হতে যাচ্ছে তাও বলে দিচ্ছে!’ তবে তখন প্রীতি জানিয়েছিলেন, ‘অবশ্যই আমি বিয়ে করছি। হয়তো অল্পকিছুদিনের মধ্যেই। এটা আসলে আমার ইচ্ছেয় নয়, বরং আমার মায়ের অনুরোধেই বিয়েটা করতে হচ্ছে’।

তিনি বলেছিলেন, ‘মা আমার বিয়ে নিয়ে একেবারে উঠে পড়ে লেগেছেন। তিনি বিয়ে নিয়ে সত্যিই আমাকে খুব চাপে রাখেন। পছন্দের কেউ আছে কিনা এমন প্রশ্ন ঘুরে ফিরেই তিনি করেন। আর আমিতো আমার রিলেশনশিপ গোপন রাখিনি কখনো। ফলত বিয়েটা বোধয় শিগগিরই হতে যাচ্ছে!’

Comments

comments